গরম খবর !! bd political news

গরম খবর !! bd political news


AB Live BD News

80 comments

  1. ক্যাসিনো ও অব্যোদ্য সম্পদের মালিক ঐ সব ক্যুখ্যতো হাসিনার সোনার কুকুরলীগের সদ্যোস্যরা কি ভাবে দেশ থেকে পালাইয়ে যাই এ জভাব দিতে হইবে হাসিনার অবোদ্য প্রসাসোন.,হাসিনা একটি নির্লোজ্যো নিমনো মানের শয়তান কে সেনাবাহিনির প্রধান বানায়ে দেশৈর সেনাবাহিনির মান মর্জাদা সব কিছুই দোংস করেছে তার জন্যো শুধু ছাওয়া পাওয়া হলো হাসিনা এবং তার সহ যুগী ছুরগুলির মহান আললাহার লানত হক সবাই বলুন আমিন

  2. হাসিনার জন্মের ঠিক নাই তাই তার মুখের কথায় ও কাজে মিল নাই ।

  3. সমরাট এই মাএ পালালো তুমি কি করে জানলা তোকে আগে রিমান্টে নেওয়া দরকার

  4. Mather suder bassa.uder gua saber ak gayga.bak bak karo asul katha ganona balte o parona.na perle ghare base thak.gase tule dia mayta kari lay.hasinar+ jayer hisab nea hok.

  5. বি এন পির যারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অকথ্য ভাষায় গালি দিয়ে কমেন্ট লিখেন,তাদের বলব তোরা কী খালেদা তারেক জিয়ার শাসন দেখেসিস। শেখ হাসিনাতু শুদ্ধ অভিজান চালাচ্ছেন,খালেদার শাসনামলতু শুধু ব্যার্থতায় ভরা খালেদা কোন দিনই এরুপ অভিজান চালাতে পারতেন বলে অন্তত আমার মনে হয় না।খালেদাতু দেশকে প্রায় ধ্বংস করে ফেলেছিল,বিদ্যুৎ,গ্যাস,বিমান,রেল,প্রায় প্রতিটি সেক্টর ধ্বংস করে ফেলেছিল,এমন কোন স্হান দেখাতে পারবে না,তার সফলতা ছিল।আর ভবিষ্যতে দেশ উন্নতি করতে পারে এমন কোন উন্নয়নমূলক একটা কাজেও তিনি হাত দেন নাই বা করতে পারেন নাই।আর শেখ হাসিনা দেশটাকে ডিজিটাল বাংলাদেশ বানালেন,দেশ দ্রূত গতিতে এগিয়ে চলছে।তারপরও তাকে এত গালিগালাজ।এত বড় একটা মহৎ কাজে হাত দেওয়ার পরও তাকে গালি দেওয়া হচ্ছে।তবে হ্যা দেশকে আরো সঠিক,সুন্দরভাবে চালাতে হলে শেখ হাসিনাকে আরো কঠোর হতে হবে।কোনক্রমেই দুর্নিতিকে প্রশ্রয় দেওয়া যাবে না।নিজের দলের লোক হলে অনেক বশি কঠোর হস্তে এসব দুষ্ট বদমাসদের প্রতিহত করতে হবে।আমার মনে হয় আপনি সেই পথেই হাটছেন,আপনি আরো কঠোর হউন।দেশ এগিয়ে যাচ্ছে তাই দেশর অনেক লোকদের অনেক টাকা রয়েছে তাই হয়ত এত টাকার ছড়াছড়ি। একটা টাকাও যেন প্রাচার না হতে পারে সেদিকে কঠোর দৃষ্টি দিতে হবে।ধনিদের কাছ থেকে প্রচুর ট্যাক্স নিতে হবে।

  6. বর্তমান সেনা প্রধানকে চাকরি হতে বহিস্কার জেল হাজতে পাঠানো হোক এবং তার ভাইপো ভাইকে ফাসি দেওয়া হোক

  7. শেখ হাসিনা ক্ষমতায় টিকে থাকার জন্য ক্যুক্ষাত আইজ্জাকে সেনা প্রধান বানিয়েছে ।সেই সুবাদে নিজের ভাই সন্ত্রাসী জুসেফকে হনুমান মুখা আব্দুল হামিদ প্রেসিডেন্টি ক্ষমতা বলে মাফ করিয়ে নেয় ।আইজ্জার আরেক ভাই হারিজ সেও শীর্ষ সন্ত্রাসী, সে আবার ওয়ার্ড কাউন্সিলর হলো কিভাবে?
    দুদক,পুলিশ প্রধান, সেনাপ্রধান চাঁদ পুইরা এই তিন পরিবারের উপর শেখ হাসিনার পুরো ভরসা ।সাবেক পুলিশ কমিশনার আসাদুজ্জামান মিয়া শেখ হাসিনার পা চাঁটা গোলাম ।আইন শৃঙ্খলা রক্ষার নামে বিরোধী দল দমনে ব্যস্ত ছিল ।সেও মোটা অঙ্কের মাশুয়ারা পেতো ঐসকল ক্লাব থেকে ।সময় হলে ঐ শালার বিচার করতে হবে ।

  8. ভাই কেঁচুনি নয়
    ক্যাসিনো হবে খবর ভালোই পড়ছেন ভাই

  9. সকল আওয়ামীলীগের নেতা কোন না কোন লুটপাটের সাথে জরিত। তাই সকলকেই পাকরাউ করেন।

  10. বি এন পি– জামাত জোট যদি দূরনীতির মূল আখড়া "হাওয়া ভবন" বন্ধ করতে পারত তাহলে ক্ষমতাহীন হয়ে আংগূল চূষত না। এখানেই শেখ হাসিনার সফলতা

  11. বাংলাদেশ সরকার কি এতদিন জানতো না ? ভালভাবে তদন্ত করলে বড় বড় রাঘব বোয়াল ধরা পরবে যদি কিনা হাসিনা সরকার সাহায্য করেন ৷ যারা এই দুর্নিতির সঙ্গে যুক্ত তাদের আজীবন করাবাস থাকা উচিত ৷

  12. রাঘববোয়লগুলোর তালিকা প্রকাশ করেন না কেন?আগে এসব তথ্য প্রকাশ করেন নি কেন

  13. দেশ গড়ার লক্ষে সুদ্দি অভিযান চলছে। এটা অব্বাহত থাকবে এবং যাদের নাম আসছে সবাইকে ধরা হোক। এর মধ্যে যদি রাঘব বোয়ালকে না ধরা হয়, তাহলে যাদের ধরা হইয়াছে তাদের টাকা সহ স-সম্মানে ছেরে দেওয়া হোক। আইন তো দুই ধরনের হতে পারে না।বড় বড় নেতা মুন্ত্রি সেনা প্রধানের ভাতিজা এদের আইনের আওতায় নেওয়া হোক। তা না হলে এত বরবর কথা দুর্নিনিতে যেই হোক ছার দেওয়া হবে না।জনগন এবার দেখতে চায়। সরকার বলতে আসলে সৎ কেউ নাই। এবার প্রধান মুন্ত্রি নিজেই বলেছেন দুর্নিতি বাজ চাদা বাজ টেন্ডার বাজি সে যেই হোক কোন ছার দেওয়া হবে না। এটা প্রধান মুন্ত্রির ওয়াদা। এখন জনগন দেখবে বাস্তবে কি কার্যকারি হয়। প্রতিজ্ঞা করেছেন দুর্নিতি মুক্ত দেশ গরব। জনগন এটাই চায়। প্রধান মুন্ত্রি যদি ব্যার্থ হয়, মান সম্মান হারাবে, জনগন ঘৃন্যায় মুখ ফিরেয়ে নিবে। এখন ইজ্জদ যা আছে হারাবে।

  14. আওয়ামী লীগএর অনেক সিনিয়র নেতা এসব দুর্নীতির প্রশয়দাতা ও সুবিধাভোগী। আর এজন্যই এত বড় বড় দুর্নীতির সুযোগ পেয়েছে এসব নেতা। প্রসাশনও এসব থেকে সুবিধা নিয়েছেন।

  15. সংবাদ শুনে খুবই ভাল লাগলো। তবে আপনার ভাষা সুন্দর করুন

  16. দুনীতি করলে খমা নাই এইটা সেখ হাসিনা সরকার বলেই সম্ভাব, বিএনপি হলে এরা ধরা ছুয়ার বাইরে থাকতো সাধারোন মানুষে কিছুই জানতোনা,

  17. খুব সুন্দর অভিযান
    জয় বাংলা
    কাওকে ছার দেওয়া না হোক
    জয় শেখ হাসিনা

  18. ক্যাসনি ! কনডম সেল ! — নিজের মাথার চুল নিজের হাতে ছিঁড়তে ইচ্ছে করছে !

  19. টাকা রাখার জায়গা নাই , আপনার কাছে রাখতে চাই ! মাফ করেন কালা ভাই, কালো টাকা রাখতে নাই !

  20. আল্লার গজব পরছে দেশে।
    তা না হলে একজন সেনাপোরোধান কি ভাবে এক জন ছেছরা চোর হয়।ওর জন্ম কি
    ঠিক আছে না কি ওর মা~~~~~~?
    হাছিনা জেমন তেমনি ওর বাহিনি। সাবাস বাংলাদেশ “ মোরা পেলাম চোরের খনি”।
    কাকে কি বলবো মনে হয় সব শালারা চোর।

  21. হা হা হা হা হা
    ক্যাসোনি শুনতে শুনতে মাথা খারাপ হইছে 😄😄😄

  22. পালিয়ে গেল বলছেন কেন !!!? বরং বলেন এইমাত্র পালিয়ে যাবার জন্য সবরকমের সুব্যবস্থা করে দেওয়া হলো যাতে নির্বিঘ্নে, নিরাপদে, স্বস্তি শান্তিতে পালিয়ে যেতে পারে। ওকে পালিয়ে যেতে না দিলে বহুজনেরই তলা ফাঁক হয়ে যাবেনা !!!!? কর্মকর্তাদের মহা বিপদ হয়ে যাবে।

  23. এই মাত্র পালিয়ে গেলেন সম্রাট!!!!!! এই ধরনের ভুয়া শিরোনাম ব্যাবহার করে সংবাদ পড়তে আকৃষ্ট করাই কি আপনাদের চ্যনেলটির চরিত্র????

  24. ক্যাসোনি নয়,ক্যাসিনোহবে।সংবাদ উপস্থাপন করতে হলে আগে উচ্চারণ ঠিক করেন।

  25. শুধু যুবলীগ নয়,দলীয় এমপি,মন্ত্রি,তাদের পিএস,এপিএস,বউ,ছেলে, মেয়ে আত্মীয়-স্বজন,সিটি মেয়র,কমিশনার,পৌর মেয়র, জেলা পরিষদের অর্থের খোজ খবর নেওয়া উচিৎ !

  26. তুই মুখ বন কর গরু চুদা তরে কোন শালায় সংবাদিক বলে যে বলে সে তর মতো পাগল

  27. অপরাধ অপরাধীরাই করে করে, তাদের রক্তের মধ্যেই অপরাধী শব্দটা লেখা আছে। জুয়া মদ মাগীবাজী সুধের ব্যবসাতো তারাই করে।

  28. Vai sadaron manus Jodi eakti mobile curi kre ta hle polish sey cur ke ble dite pare & dorte pare. Kintu Jatio & antorjatik vabe dese curi, durniti r o —— hoche, othocho prosason etodin kisui Janena sotti eta hasho kor. Ta hole to desh curi hoy e gele o prosason bolbe amara kisui bolte parbo na.

  29. Hello hasina where are you. Fakin awami league all are you same. Destroying country. Destroying humanity
    Destroying everything
    Allah ‘r Bonob

  30. ক্যাসিনো । ক্যাসোনি নয়।
    এগুলো তো মিনি বিড়াল , রিমান্ডে হুলো বিড়ালদের নাম বের হচ্ছে। তাদের কে ধরেন। ধরতে যাবার সময় কানে তুলো, চোখে জেট ব্ল্যাক চশমা পড়তে হবে। ওয়াকিটকি র সিগনাল অফ, মোবাইল সেট অফ করে যেতে হবে।

  31. শালা একটা মূর্খ, শব্দ উচ্চারণে দুনিয়ার ভুল। কেসোনি, কনডম সেল…. এগুলো কোন দেশি শব্দ ?

  32. বাংলাদেশ সোনা বাহিনী প্রধান আজিজ আহমদের ভাই , ভাতিজাদের সবার আগে গ্রেপ্তার করা উচিৎ। সোনা বাহিনী প্রধানের সোনাহীন ক্ষমতা তাঁর হাত থেকে কেড়ে নেওয়া হোক। অযোগ্য ও অথর্ব সোনা বাহিনী প্রধান তার পরিবারের সন্ত্রাসী ভাই ভাতিজাদের বাঁচাতেই ইলেকশানের সময় ভোট ডাকাতিকে সমর্থন করে নীরবতা পালন করেছিলো। এই অযোগ্য অথর্ব আজিজের সোনা প্রধান তো দুরের কথা, একজন সাধারণ সিপাহি হওয়ার যোগ্যতাও তার নাই। তার পরিবারের সবাই বড় বড় দাগী সন্ত্রাসী। সবাইকে বিচারের আওতায় আনা হোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *